মাগুরায় আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে আহত আ’লীগ কর্মী আব্দুল মাজেদ মোল্যা মারা গেছেন

📅17 January 2016, 17:07

1427273206
আমাদের মাগুরা ॥ মাগুরা পৌরসভার সাজিয়াড়া গ্রামে আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে আহত আওয়ামীলীগ কর্মী আব্দুল মাজেদ মোল্যা (৫০) গতরাত ৯টায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে মারা গেছেন।
মামলার বাদি জামির হোসেন জানান, ১ নম্বর ওয়ার্ডের সাজিয়াড়া গ্রামে আওয়ামীলীগ সমর্থিত একটি গ্রুপ দীর্ঘদিন স্থানীয় বিএনপির ওয়ার্ড সাধারণ সম্পাদক তানজেল বিশ্বাসের সাথে সামাজিক দলভুক্ত ছিল। পৌরনির্বাচন পরবর্তী তারা স্থানীয় আওয়ামীলীগের মূলদলের সাথে মিশে যায়। এরই জের ধরে গত বৃহস্পতিবার বিকালে আওয়ামীলীগ সমর্থক ইমারত, আয়ুবসহ বেশ কয়েকজনের বাড়ি ভাংচুরের পাশাপাশি বেশ কয়েকজনকে আহত করে। পরবর্তীতে রাত ৯টার দিকে মাজেদ মোল্যা শহর থেকে বাড়ি ফেরার পথে তাকে মাথায় কুপিয়ে মারাত্বক জখম করলে তাৎক্ষণিক মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ওই রাতেই অবস্থার অবনতি হলে সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসারত অবস্থায় গত শনিবার রাত ৯টার দিকে তিনি মারা যান।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজমল হুদা জানান, এই ঘটনার পরপরই পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । পরদিন তানজেল বিশ্বাস, হুমায়ুন, খলিল, জলিল, মান্নান, সায়েদ, শফিকুলসহ ২০ জনের নামে একটি মামলা হয়েছে।

Share this article:

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Only registered users can comment.