শপথের আগেই মাগুরা পৌরসভায় সিসিটিভি লাগানো হবে -মেয়র খুরশিদ হায়দার টুটুল

📅08 January 2016, 11:31

Magura Mayor Sombhordhona Pic

আমাদের মাগুরাঃ শপথের আগেই মাগুরা পৌরসভাকে সিসিটিভির আওতায় এনে যানজট, সন্ত্রাস ও মাদকমুক্ত করার ঘোষনা দিলেন মাগুরার নব নির্বাচিত মেয়র খুরশিদ হায়দার টুটুল। এ লক্ষ্যে ইতিমধ্যে পুলিশের সাথে পৌরসভার যৌথ ব্যবস্থাপনায় শহরের ৬টি পয়েন্টে সিসিটিভ ক্যামেরা স্থাপন সম্পন্ন হয়েছে। অন্যান্য গুরুত্বপূর্ণ এলাকায় সিসিটিভি ক্যামেরা স্থাপনের মাধ্যমে পৌর শহরকে যানজট, মাদক ও সন্ত্রাসমুক্ত করার কাজ চলছে। তিনি জানান- তিনি ও তার নবনির্বাচিত পরিষদ শপথ নেয়ার আগেই শহরের অন্তত ১২টি গুরুত্বপূর্ণ পয়েন্টে সিসিটিভি ক্যামেরা স্থাপন সম্পন্ন হবে। এতে শহরকে যানজট, মাদক কেনাবেচা, চাঁদাবাজি ও সন্ত্রাসমুক্ত করা সম্ভব হবে। তিনি বৃহস্পতিবার রাতে স্থানীয় শহরের কেশবমোড়ে নব নির্বাচিত পৌর পরিষদকে ব্যবসায়িদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা জানান।

 

এ সময় সদ্য নির্বাচিত মেয়র জানান- মাগুরা পৌরসভা হবে পৌর বাসির জন্য উন্মুক্ত একটি জায়গা। এখানকার সকল উন্নয়ন কর্মকান্ডে তিনি দলমত নির্বিশেষে সকল পৌরবাসিকে সঙ্গে নিয়েই করতে চান। তিনি পৌরবাসির সুখে দুঃখে পাশে থাকার অঙ্গীকার করেন।

 

কেশবমোড় ব্যবসায়ি সমিতির সাবেক সভাপতি শ্যামল কুমার দামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন – পৌর কাউন্সিলর আবু রেজা নান্টু, মকবুল হোসেন মাকুল, আশুতোষ সাহা, মনিরা পারভীন শাবানা, সাকিবুল হাসান তুহিন, স্থানীয় ব্যবসায়ী তরুন ভৌমিক, বিল্লাল হোসেন রুবেল, আলহাজ্ব মোঃ ওয়াজেদ আলী ও অন্যরা।

 

সংবর্ধনাসভায় সদ্য নির্বাচিত পৌর পরিষদের কাছে স্থানীয় ব্যবসায়ীরা তাদের বিভিন্ন দাবীদাওয়া তুলে ধরেন। এ সময় তারা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পৌরসভার সিসিটিভি স্থাপনের সিদ্ধান্তকে স্বাগত জানান।

 

রূপক আইচ, বিশেষ প্রতিনিধি

Share this article:

No Comments

No Comments Yet!

You can be first one to write a comment

Only registered users can comment.